আলা-ভোলা-দোলাকে কিনলেই পালসার মোটরসাইকেল ফ্রি!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৫ই জুন ২০২৪ ০৭:২৮ অপরাহ্ন
আলা-ভোলা-দোলাকে কিনলেই পালসার মোটরসাইকেল ফ্রি!

কোরবানির ঈদ সামনে রেখে শুরু হয়েছে পশু কেনাবেচা। শেষ মুহূর্তে ক্রেতা-বিক্রেতার হাঁকাহাঁকিতে সরগরম হয়ে উঠেছে পশুর হাট। বাজারে কোনো কিছু কিনতে গেলেই দেখা যায় একটার সঙ্গে আরেকটা ফ্রি, তেমনি একটি অফার থাকছে—আলা, ভোলা আর দোলা’র সঙ্গে। গরু তিনটি একসঙ্গে কিনলেই পাওয়া যাবে একটি নতুন পালসার মোটরসাইকেল।


১২ মণ ওজনের আলা, ৮ মণের ভোলা আর ৭ মণের দোলাকে একত্রে বিক্রি করতে এমন লোভনীয় অফার দিয়েছেন রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরনি ইউনিয়নের কৃষবপুর এলাকার কৃষক আল ইমরান। গরু তিনটিকে ভালোবেসে নাম রেখেছেন- আলা, ভোলা আর দোলা। এই লোভনীয় অফারেও কাঙ্ক্ষিত দামে মিলছে না সাড়া। ঈদুল আজহা, বিশাল দেহের তিন গরুকে বিক্রি করতে না পেরে হতাশ ওই কৃষক।


গরুর মালিক আল ইমরান জানান, অভাবের সংসারে খামারি হওয়ার স্বপ্নে নিজ ঘরে তিনটি গরু লালন-পালন শুরু করেন সিজনাল কাঁচামাল ব্যবসায়ী ইমরান। ব্যবসায়ের জমানো টাকা দিয়ে তিন বছর আগে নিজের বাবার কাছে তিনটি শায়িওয়াল গরুর বাছুর কেনেন তিনি। তার গরু তিনটি উপজেলার সবচেয়ে বড় কোরবানির গরু বলে দাবি তার। এখন বিক্রি নিয়ে বিড়ম্বনায় পড়েছেন ইমরান।


তিনটি গরুর মধ্যে সবচেয়ে বড় ২৭ মণের আলার দাম হেঁকেছেন ১০ লাখ টাকা। ভোলা ও দোলার দাম হেঁকেছেন আট লাখ করে ১৬ লাখ টাকা। তবে তিনটি গরু একত্রে ২৫ লাখ টাকা দিয়ে কেউ কিনলে হোম ডেলিভারিসহ ক্রেতাকে একটি পালসার মোটরসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।