টেকনাফে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৪:২৪ অপরাহ্ন
টেকনাফে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

টেকনাফের স্থলবন্দর সংলগ্ন পাহাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মো. রফিক (৩০) এবং তিনি টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার নুরুল ইসলামের ছেলে। গত ১০ দিন আগে তিনি জেল থেকে জামিনে মুক্তি পান।


বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টেকনাফ উপজেলার কেরুনতলী এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন। তিনি বলেন, "স্থানীয়রা প্রথমে গাছের সাথে ঝুলন্ত এক যুবকের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে পৌঁছে আমরা মৃতদেহটি উদ্ধার করি।"


পুলিশ সূত্রে জানা গেছে, মো. রফিকের বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে, যার মধ্যে একটি মামলায় তিনি সম্প্রতি কারাগারে ছিলেন। ১০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা কারাগার থেকে জামিন নিয়ে বের হন। পুলিশের প্রাথমিক ধারণা, দাম্পত্য কলহের কারণে এই ঘটনার জন্ম হয়েছে।


মৃতের পরিবারের সদস্যরা জানান, মো. রফিকের সঙ্গে তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সমস্যা চলছিল। রফিকের মৃত্যুর পর তার পরিবার শোকসন্তপ্ত এবং স্থানীয়রা এ ঘটনার প্রতি গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। 


এদিকে, রফিকের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ এই ঘটনার পর আরও তদন্ত শুরু করেছে এবং শিগগিরই রিপোর্ট প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ওসি গিয়াস উদ্দিন। 


স্থানীয়দের মধ্যে এ ঘটনার প্রেক্ষিতে নিরাপত্তা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কার্যক্রমের উপর নজরদারি বাড়ানোর দাবি উঠেছে।