হোন্ডা বাজারে এনেছে নতুন সিবি হর্নেট ১৬০ আর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২১শে জানুয়ারী ২০২০ ০৭:২৭ অপরাহ্ন
 হোন্ডা বাজারে এনেছে নতুন সিবি হর্নেট ১৬০ আর

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড(বিএইচএল) বাজারে এনেছে নতুন মডেলের মোটরসাইকেল সিবি হর্নেট ১৬০আর। এই মোটরসাইকেলের শক্তিশালী ইঞ্জিন আর নান্দনিক স্টাইলের সঙ্গে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) ও অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম(এবিএস)।

বিশ্বখ্যাত হোন্ডা সিবি হর্নেট সিরিজ ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে বাংলাদেশের বাজারজাত করার সাথে সাথে দারুণ জনপ্রিয়তা পায়। ফলে ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যে বিক্রি হয় ২৪ হাজার মোটরসাইকেল। নতুন সিবি হরনেট ১৬০আর সিবিএস এবং এবিএস মডেল দুটি আসলে উন্নত কর্মক্ষমতা, দৃষ্টিনন্দন স্টাইল, স্বাচ্ছান্দ্য এবং উপযোগীতার সম্পূর্ণ প্যাকেজ।

শক্তিশালী পারফরম্যান্স: উন্নত হোন্ডা ইকো টেকনলজি (এইচইটি)  বিএস-আইভি পরিশুদ্ধ ইঞ্জিন যা ১৫.১ পিএস। ৮৫০০ আরপিএম এবং টর্কে ১৪.৫ এনএম। ৬৫০০ আরপিএম শক্তি উৎপাদন করে ৫৮ কেএমপিএল-এর দারুণ মাইলেজ দিতে সক্ষম (বুয়েট পরীক্ষা অনুযায়ী)।

দৃষ্টিনন্দন স্টাইল: নতুন ও আকর্ষণীয় গ্রাফিক নকশা ও নীল ব্যাকলাইটের সঙ্গে আরো আছে সম্পূর্ণ ডিজিটাল মিটার, নতুন হাই-লো বিম সুইচ, দৃষ্টিনন্দন ফ্রন্ট ভাইজর, অধিক ধারণক্ষমতাসম্পন্ন ট্যাঙ্ক, এক্স আকৃতির এলইডি টেল লাইট আর আকর্ষনীয় টপ ব্রিজ। 

স্বাচ্ছন্দ্য: মনো-সাসপেনশন, ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেকের সাথে আছে কম্বি ব্রেক সিস্টেম(সিবিএস) বা অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), হ্যাজার্ড  লাইট এবং উন্নত মানের সুইচ। 

উপযোগিতা: ও-রিং চেইন, এমএফ ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার।

নতুন সিবি হর্নেট ১৬০আর দেশজুড়ে সব হোন্ডা এক্সক্লুসিভ অথোরাইজড ডিলার শোরুমে পাওয়া যাচ্ছে।সিবি হর্নেট ১৬০আর সিবিএস-এর খুচরা মূল্য ১৮৯০০০ টাকা এবং সিবি হর্নেট ১৬০আর এবিএস-এর খুচরা মূল্য ২৫৫০০০ টাকা। স্ট্রাইকিং গ্রীন, স্পোর্টস রেড, অ্যাথলেটিক ব্ল মেটালিক ও মার্স অরেঞ্জ-এই চারটি আকর্ষণীয় রঙে পাওয়া নতুন সিবি হর্নেট ১৬০আর। গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ওয়ারেন্টি পলিসি।  ২ বছর অথবা ২০ হাজার কিলোমিটার যেতে আগে সম্পূর্ণ হবে সেই অনুযায়ী পাওয়া যাবে চারটি বিনামূল্যের পরিসেবা।

নতুন সিবি হর্নেট ১৬০আর দেশের সমস্ত হোন্ডা এক্সক্লুসিভ অথোরাইজড ডিলার শোরুমে পাওয়া যাচ্ছে। দেখতে এবং বুক করতে ক্রেতারা কাছাকাছি যে কোন শোরুমে ঘুরে আসতে পারেন।

ইনিউজ ৭১/এম.আর