হিলিতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, হাকিমপুর উপজেলা প্রতিনিধি (দিনাজপুর)
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৭:২০ অপরাহ্ন
হিলিতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

নানা আয়োজন ও উৎসব মুখর পরিবেশে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রোববার (২৭ অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে হিলি বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 


পরে প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে হিলি বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে থেকে একটি র‌্যালি বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।  


হাকিমপুর উপজেলা যুবদলের আহবায়ক শাহ আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির উপদেষ্টা সদস্য  আকরাম হোসেন মন্ডল, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সহ-সভাপতি প্রভাষক শাহিনুর ইসলাম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, যুগ্ম সম্পাদক এস এম রেজা বিপুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন মোফা, হাকিমপুর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ খান, সাধারণ সম্পাদক নাজমুল হক, যুগ্ম সম্পাদক জুয়েল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান চৌধুরী, উপজেলা যুবদলের সদস্য সচিব তাজ হোসেন, যুগ্ম আহবায়ক আরমান আলী প্রধান, পৌর যুবদলের আহবায়ক মাজহারুল ইসলাম রাজ, সদস্য সচিব আলীমূর্তুজা, উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি,  যুবদল, ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।


আলোচনা সভায় বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দিকনির্দেশনা মোতাবেক আগামী দিনের নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যেন দেশ পরিচালনার দ্বায়িত্ব পালন করতে পারে সেই লক্ষ্য সাধারণ মানুষের আস্থা অর্জনের জন্য কাজ করতে বলেন। আগামীতে যে কোন সংগ্রাম ও আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।