হিজলায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: রবিবার ২৭শে নভেম্বর ২০২২ ০৮:০৮ অপরাহ্ন
হিজলায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

বরিশালের হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে, রবি মৌসুমে (২০২২-২৩) প্রণোদনা কর্মসূচির আওতায় সরিষা, খেসারি, মসুর, গম, ভুট্টা, সূর্যমুখী, চিনাবাদাম, সয়াবিন ও মুগ ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।


রবিবার ২৭ নভেম্বর বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আহসানুল হাবীব আল আজাদ জনি। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম।


এছাড়াও উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া, উপজেলা প্রকৌশলী সুকদেব বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবিদ হাসান, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, শিক্ষক মন্ডলী, উপজেলা কৃষি অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কৃষকগণ সহ সুধীজন। হিজলা উপজেলার ৬টি ইউনিয়নের ২৬৬০ জন কৃষক এই সুবিধা ভোগ করবেন।