সরাইলে নতুন এসিল্যান্ড হিসেবে যোগদান করলেন সিরাজুম মুনীরা কায়ছান

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে অক্টোবর ২০২৪ ০৩:৩২ অপরাহ্ন
সরাইলে নতুন এসিল্যান্ড হিসেবে যোগদান করলেন সিরাজুম মুনীরা কায়ছান

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নতুন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন সিরাজুম মুনীরা কায়ছান। তিনি গত ২০ অক্টোবর দুপুরে সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. মেজাবা উল আলম ভূইঁয়ার কাছে আনুষ্ঠানিকভাবে স্বাগত গ্রহণ করেন।


এসময় উপজেলা নির্বাহী অফিসার নবাগত এসিল্যান্ডকে দায়িত্ব বুঝিয়ে দেন। সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা, যারা নতুন এসিল্যান্ডের জন্য শুভেচ্ছা জানান।


সিরাজুম মুনীরা কায়ছান পূর্বে খাগড়াছড়ি জেলায় এসিল্যান্ডের দায়িত্ব পালন করেছেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।


যোগদান উপলক্ষে সিরাজুম মুনীরা কায়ছান বলেন, "এটি আমার দ্বিতীয় কর্মস্থল হিসেবে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে প্রতিজ্ঞাবদ্ধ।" তিনি দায়িত্ব পালনে সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করেন এবং গণমাধ্যমকর্মীদেরও পাশে পাওয়ার আশা প্রকাশ করেন।


নবাগত এসিল্যান্ডের যোগদানকে ইতিবাচক হিসেবে দেখছেন স্থানীয় বাসিন্দারা। তারা আশা করছেন, সিরাজুম মুনীরা কায়ছান উপজেলা প্রশাসনের কার্যক্রমে নতুন উদ্যম নিয়ে আসবেন এবং জনগণের সেবা আরও কার্যকরভাবে প্রদান করবেন।