খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বরিশালে যুবদলের দোয়া মোনাজাত

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ২৫শে জুন ২০২৪ ০৮:৩১ অপরাহ্ন
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বরিশালে যুবদলের দোয়া মোনাজাত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু দ্রুত রোগমুক্তি কামনায় বরিশাল দক্ষিণ জেলা যুবদলের আয়োজনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ মামুন রেজা খানের সভাপতিত্বে দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব সাবেক ছাত্র নেতা এ্যাড, আবুল কালাম শাহিন।


আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় যুবদলের সাধারন সম্পাদক এ্যাড, এইচ এম তছলিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি সালাউদ্দিন নাহিদ,সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, মহানগর যুবদল ভারপ্রাপ্ত আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক আশ্রাফুল ইসলাম মাহফুজ,যুগ্ম সম্পাদক উলফৎ রানা রুবেল,রফিকুল ইসলাম রুহুল, দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন হাওলাদার সহ জেলা ও বিভিন্ন উপজেলার আহবায়ক, সদস্য সচিব সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এর পূর্বে প্রধান অতিথি এ্যাড, আবুল কালাম শাহিন বলেন, আজ দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্রের কথা বলতে গিয়ে কারাবন্দি জীবন যাপন করছে। মিথ্যা মামলায় রাষ্ট্রীয় ক্ষমতা ব্যবহার করে আমাদের মাকে সুক্ষভাবে হত্যা করার চেষ্টা করছে এই সরকার ।


তিনি আরে বলেন, এই গণতন্ত্রের লেবাশধারী স্বৈরাচারী শেখ হাসিনা সরকার নিজের ক্ষমতা দখল করার জন্য আমাদের মুক্তিযুদ্ধের স্বাধীন রাষ্ট্রকে ভারতের একটি রাজ্যে পরিনত করছে।


তাই দলের এই কঠিন সময়ে যেকোন ভেদাভেদ ভুলে সকলকে এক হয়ে মাঠে থাকার আহবান জানান তিনি। 


 বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে আল্লাহর দরবারে দোয়া চেয়ে মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচলনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহমান।