ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: মঙ্গলবার ১১ই জুলাই ২০২৩ ০৮:২৪ অপরাহ্ন
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা

ঝালকাঠি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ  সুপার (ক্রাইম এন্ড অপস) শংকর কুমার দাসের বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (১১ জুলাই) রাত ১০ টায় জেলা পুলিশের উদ্যেগে সংবর্ধনার আয়োজন করা হয়। 


জেলা পুলিশ সুপার আফরোজুল হক টুটুল প্রধান অতিথি হিসেবে তাকে সংবর্ধনা প্রদান করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মইনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন। 


বক্তারা অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাসের ঝালকাঠি  কর্মকালীন বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করেন। তারা অতিরিক্ত পুলিশ সুপারের সুন্দর আগামী ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করেন।


২০২১ সালের ৫ অক্টোবর শংকর কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ঝালকাঠিতে যোগদান করেন।ঝালকাঠিতে যোগদানের পূর্বে নেত্রকোনা জেলার পিবিআই’র এডিশনাল এসপি হিসেবে কর্মরত ছিলেন। এসময় তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ঢাকায় সিআইডিতে বদলি হয়েছেন।তিনি সাব ইন্সপেক্টর হিসেবে ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।