সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১৪ই জুলাই ২০২৩ ১১:১২ পূর্বাহ্ন
সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত ২

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলার বৈজ্জালী গেট এলাকায় দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে এই দুর্ঘটনা ঘটে।চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- কাপ্তাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার জয় চৌধুরী (২৯) এবং তার সঙ্গে থাকা অন্তু তালুকদার (২২)। জয় চৌধুরী চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার মন্টু চৌধুরীর ছেলে এবং অন্তু তালুকদার রাঙ্গুনিয়া উপজেলার পোমরা শান্তির হাট এলাকার দোলন তালুকদারের ছেলে। তারা সর্ম্পকে মামাতো-ফুফাতো ভাই।


জানা গেছে, একটি বিয়ের অনুষ্ঠানের বাজার করার উদ্দেশ্যে তারা দুইজন মোটরসাইকেল নিয়ে বের হন। পথিমধ্যে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি বালুবাহী ট্রাকে মোটরসাইকেলটি ধাক্কা দিলে দুইজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


কাপ্তাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন বলেন, দুই দিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন ফায়ার ফাইটার জয় চৌধুরী। পরে আমরা জয়ের মৃত্যুর খবর পেয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। এ ঘটনায় কাপ্তাই ফায়ার স্টেশনের সকলেই মর্মাহত।