আশাশুনিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ১৪০ ভূমিহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: মঙ্গলবার ১১ই জুন ২০২৪ ০৯:২৪ অপরাহ্ন
আশাশুনিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ১৪০ ভূমিহীন পরিবার

আশাশুনিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৮৫৬৬ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার এবং স্থানীয় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকাল ৯.৩০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ বি এম মোস্তাকিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেল্ ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল। সহকারী প্রোগ্রামান আক্তার ফারুক বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।


 শম্ভুজিত মন্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বজিত কুমার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান ও দু'জন সুবিধাভোগি।


স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহাগ খান। অনুষ্ঠানে সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান হাজী আবু দাউদ ঢালী, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, সুবিধাভোগি পরিবারের সদস্য প্রমুখ উপস্থিত ছিলেন।


পরে জাতীয় ভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিকারকে জমি ও গৃহ হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার করা হয়। উদ্বোধন ঘোষণার পরপরই মুজিব বর্ষ (৫ম পর্যায়) ২য় ধাপ এর আওতায় আশ্রয়ন প্রকল্প-২ এর অধীন আশাশুনির ১৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।