বরিশাল-৪: পঙ্কজের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ১লা জানুয়ারী ২০২৪ ০৬:৩৯ অপরাহ্ন
বরিশাল-৪: পঙ্কজের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পঙ্কজ নাথের নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার দিবাগত মধ্যরাতে মেহেন্দিগঞ্জ উপজেলার ৫ নং সদর ইউনিয়নে সাদেকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নির্বাচনী ক্যাম্পে এ ভাঙচুর করা হয়। 


পঙ্কজ অনুসারীদের অভিযোগ, শাম্মীর অনুসারীরা নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে। এ ঘটনায় সহকারী রিটারিং কর্মকর্তা বরাবর অভিযোগ দেওয়া হয়েছে।


মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ভাঙচুর ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


৫ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ঈগল প্রতীকের সমন্বয়ক মনির হোসেন চাপরাশি বলেন, আলাউদ্দিন মাল, ইভু হাওলাদার ও ইকবাল হাওলাদারের নেতৃত্বে ২০-২৫ জন লোক এসে অফিসে ভাঙচুর চালায়। এসময় অফিসের চেয়ার টেবিল ভাঙচুর করে ও চারপাশের কাপড় ছিড়ে ফেলে। তারা সকলেই নৌকা প্রতীকের প্রার্থী শাম্মী আহমেদের অনুসারী। মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছি। তারা ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন।


সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আনিছুল ইসলাম বলেন, বিষয়টি মৌখিকভাবে আমাকে জানানো হয়েছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। এরপরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তাদের প্রতিবেদনের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।