নিখোঁজের ৮ ঘন্টার পর পুকুর মিললো শিশুর লাশ

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: মঙ্গলবার ১২ই সেপ্টেম্বর ২০২৩ ০৫:৪৩ অপরাহ্ন
নিখোঁজের ৮ ঘন্টার পর পুকুর  মিললো শিশুর লাশ

ঝিনাইদহের শৈলকুপায় নিখোঁজের ৮ ঘন্টা পর জান্নাতি খাতুন নামে ৬ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাগুটিয়া গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 


জান্নাতির পিতা খোকন ভুইয়া জানান, সোমবার দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয় জান্নাতি খাতুন। প্রতিবেশীদের সহযোগিতায় গ্রামের প্রায় সবখানে খোঁজাখুজির পরও পাওয়া যায়না তাকে। রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশ একটি পুকুরে তার লাশ পাওয়া যায়। শিশু জান্নাতির হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তার মেয়েকে ধর্ষনের পর হত্যা করা হতে পারে খোকন অভিযোগ করেন। 


এদিকে মা স্বপ্না খাতুন, আদরের একমাত্র কন্যাকে হারিয়ে শোকে পাগলপ্রায়। সন্তানের লাশের পাশে বসে কান্নায় ভেঙ্গে পড়ছিলেন তিনি। 


শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই শিশুর লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি বলেন “শিশুটির হাতে কাটার চিহ্ন আছে। তার পরিবার অভিযোগ করেছে ধর্ষনের পর জান্নাতিকে হত্যা করা হতে পারে। আমরা লাশের সুরাতহাল রিপোর্ট তৈরীর সময় ধর্ষনের কোন আলামত পায়নি, তবে তার হাতে কাটা দাগ ছিল। এখন ডাক্তারের মতামত নিয়ে অগ্রসর হবো”। 


এ ঘটনায় মঙ্গলবার বিকাল পর্যন্ত শৈলকুপা থানায় কোন মামলা হয়নি বলে ওসি জানান।