নওগাঁয় পুকুর পাড়ে যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: সোমবার ১৭ই এপ্রিল ২০২৩ ০৫:৪৯ অপরাহ্ন
নওগাঁয় পুকুর পাড়ে যুবকের মরদেহ

নওগাঁর আত্রাইয়ে পুকুর পাড় থেকে সোহাগ হোসেন (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ এপ্রিল) বেলা ১১ টার দিকে গ্রামের ওমর আলী মাষ্টারের পুকুর পাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সোহাগ উপজেলার সিংসাড়া মধ্যপাড়া গ্রামের দিদাদরুল প্রামানিকের ছেলে। সোহাগের পরিবারের ধারণা ছেলেকে সাবেক স্ত্রীর বাড়ির লোকজন হত্যা করেছে। 


নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে সিংসাড়া পূর্বপাড়া গ্রামের মজিবর রহমানের মেয়ে  মৌসুমিকে পারিবারিক ভাবে বিয়ে করে সোহাগ। বিয়ের পর থেকে সাংসারিক কলোহ শুরু হয়। এ নিয়ে শশুর বাড়ির লোকজন সোহাগকে মেরে ফেলার চেষ্টা করে। ঘটনায় আদালতে মামলা করেন সোহাগ। গত ৫মাস আগে ছাড়াছাড়ি হয়ে যায়। সম্প্রতি সোহাগ বিদেশ যাবে বলে কাগজপত্র এবং প্রশিক্ষণ সম্পূর্ণ করে। গত কয়েকদিন আগে থেকে আবারও সাবেক স্ত্রী মৌসুমির সাথে তার যোগাযোগ হয়।


রোববার রাতের কোন এক সময় সোহাগকে ডেকে নিয়ে যায় মৌসুমি বা তার পরিবার। এরপর তাকে হত্যা করে পুকুর পাড়ে ফেলে রাখা হয়। ঘটনার পর থেকে মৌসুমির বাড়িতে কেউ নাই। বাহির থেকে বাড়িতে তালা লাগানো রয়েছে।


নিহত সোহাগের বাবা দিদাদরুল প্রামানিক অভিযোগ করে বলেন, পারিবারিক ভাবে বিয়ে হলেও পরে কলোহর কারণে ছাড়াছাড়ি হয়ে যায়। ছেলে বিদেশ যাবে। শুনছি কয়েকদিন আগে থাকে সাবেক স্ত্রীর সাথে যোগাযোগ হচ্ছিল। রোববার রাতে সবার সঙে খাবার খেয়ে ছেলে তার ঘরে যায়। তবে কখন ঘর থেকে বেরিয়ে গেছে জানতে পারিনি। সকালে পুকুর পাড়ে ছেলের মরদেহ দেখে আমাকে জানানো হয়। ওই মেয়ে পরিকল্পিত ভাবে আমার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করেছে।


ঘটনার পর থেকে অভিযুক্ত মৌসুমির বাড়িতে কেউ না থাকায় বক্তব্য পাওয়া যায়নি।আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাথা, শরীর ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।