চাঁদপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ২৬শে ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৩২ অপরাহ্ন
চাঁদপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

চাঁদপুর জেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।


রবিবার (২৬ ফেব্রুয়ারি ) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।


তিনি বলেন, গত ২৩ ফেব্রুয়ারি ২০২৩ চাঁদপুর জেলার, উত্তর মতলব থানাধীন, মোহনপুর পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার কিছু ছাত্র ও ছাত্রী গোসল করতে নদীতে নামে, এদের মধ্যে দশম শ্রেণির ০২ জন ছাত্র সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তৎক্ষনাৎ সকল ছাত্ররা মিলে একজনকে (শাহরিয়ার ইশতিয়াক শামস-১৪) উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে এবং দশম শ্রেণির অপর একজন ছাত্র নিখোঁজ থাকে। 


পরবর্তীতে নিখোঁজ ছাত্রের উদ্ধারে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে আজ সকাল সাড়ে ৮টার দিকে মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুম্মিত শাহা (১৫) এর মৃতদেহ উদ্ধার করে। পরবর্তী কার্যক্রমের জন্য মৃতদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়।