উপহারের গাড়ি আনতে গিয়ে জরিমানা গুনলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪২ অপরাহ্ন
উপহারের গাড়ি আনতে গিয়ে জরিমানা গুনলেন হিরো আলম

বগুড়ার দুটি আসনের উপনির্বাচনে প্রার্থী হয়ে আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে জরিমানা করা হয়েছে। উপহারের গাড়ি নিতে হবিগঞ্জে আসার পথে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ আজ মঙ্গলবার দুপুরে তাঁকে আড়াই হাজার টাকা জরিমানা করে। হিরো আলমকে বহনকারী গা‌ড়ি‌টি নির্ধারিত গতির চেয়ে বেশি গতিতে চালানোর দায়ে এই জরিমানা করা হয়।


শা‌য়েস্তাগঞ্জ হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সা‌লেহ আহ‌মেদ এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, হি‌রো আল‌মের গা‌ড়ি অতিরিক্ত গ‌তি‌তে চালা‌নোর দায়ে ঢাকা-সি‌লেট মহাসড়‌কের শা‌য়েস্তাগঞ্জ এলাকায় তাঁকে জ‌রিমানা করা হয়েছে।


হিরো আলম ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নেন। বগুড়া-৪ আসনে একতারা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হয়ে দেশব্যাপী আলোচনার জন্ম দেন তিনি।


উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। আজ হিরো আলম এই গাড়ি নিতে হ‌বিগ‌ঞ্জে আসার প‌থে জ‌রিমানার মুখে পড়েন।


ওই শিক্ষকের নাম এম মখলিছুর রহমান। বাড়ি হ‌বিগ‌ঞ্জের চুনারুঘাট উপ‌জেলার নরপ‌তি গ্রামে। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজি আবদুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক তিনি। হিরো আলম আসবেন বলে ওই শিক্ষকের বা‌ড়ি‌তে ভিড় করেছেন হাজা‌রো মান‌ু‌ষ। পাশের ফুলবা‌ড়ি গ্রা‌মের তরুণ‌ জোবা‌য়ের ব‌লেন, ‘এত দিন মু‌খে মু‌খে শুনে আস‌ছি হি‌রো আল‌মের নাম। আজ তাঁকে সরাস‌রি দেখ‌তে আসছি এ গ্রা‌মে।’


উপনির্বাচনের এক দিন আগে ৩১ জানুয়ারি শিক্ষক এম মখলিছুর রহমান ফেসবুক লাইভে এসে হিরো আলমকে নিজের ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি উপহার দেওয়ার ঘোষণা দেন। তখন তিনি বলেন, ‘হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাঁকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন। নির্বাচনে ফল যেটাই আসুক না কেন, সিলেট বিভাগের পক্ষ থেকে গাড়িটি তাঁকে উপহার দিতে চাই।’