বরিশালে ৭০ টি পূজা মন্ডপে সরকারি অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ২৮শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৫০ অপরাহ্ন
বরিশালে ৭০ টি পূজা মন্ডপে সরকারি অনুদান প্রদান

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি দেখে বিশ্বের অন্যান্য দেশ শিখছে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি। বুধবার দুপুর ১২টায় বরিশাল সদর উপজেলা পরিষদের হলরুমে মহানগর এবং সদর উপজেলার ৭০ টি পূজা মন্ডপে সরকারি অনুদান এবং স্থানীয় সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদানের সময় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 


প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর যেকোনো দেশের চেয়ে বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি মজবুত। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বিসিবি পরিচালক আলমগীর খান আলোসহ জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানে প্রতিটি ম-পে সরকারি অনুদান বাবদ ৫০০ কেজি করে চাল বিতরণ করা হয় বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামান। একই অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৭০টি ম-পের প্রতিটিতে ৫ হাজার টাকা করে সাড়ে ৩ লাখ টাকা নগদ অর্থ সহায়তা দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী।