রোয়াজারহাট সিএনজি অটোরিকশা সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি - চট্টগ্রাম
প্রকাশিত: শনিবার ২৩শে জুলাই ২০২২ ০৬:৩০ অপরাহ্ন
রোয়াজারহাট সিএনজি অটোরিকশা সমিতির নির্বাচন অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ার রোয়াজারহাট সিএনজি অটোরিকশা চালক সমবায় সমিতি লিঃ এর নির্বাচন শনিবার (২৩ জুলাই) সকাল ১০টা থেকে শুরু হয়ে চলেছে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে ২৯২ ভোটের মধ্যে সংগ্রহ হয়েছে ২১৬ ভোট। এরমধ্যে সভাপতি পদে ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. জামাল উদ্দিন। তার প্রতিদ্বন্ধি খায়েজ আহমদ ৫১ এবং আবদুল ছাত্তার পেয়েছেন ৩৩ ভোট। 


অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মোবারক হোসেন ইদু ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি জাহাঙ্গীর আলম খান পেয়েছেন ৬৯ ভোট। এতে সভাপতি পদে ৯টি এবং সম্পাদক পদের ৮টি ভোট নষ্ট হয়েছে। নির্বাচনে বাকী চার পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। 


তারা হলেন সহ সভাপতি পদে মো. নুরুল আবছার, অর্থ সম্পাদক পদে মো. রাশেদুল ইসলাম, সদস্য আব্দুল খালেক কালু ও মো. কামাল। নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না ভোটের এই ফলাফল ঘোষণা করেন। 

এদিন নির্বাচন চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন সংগঠনের উপদেষ্টা ও উত্তরজেলা আওয়ামীলীগের সদস্য আকতার হোসেন খান, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের দপ্তর সম্পাদক মোজাম্মেল চৌধুরী, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, পৌরসভার কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরী, সাবেক কাউন্সিলর এনামুল উদ্দিন আইয়ুব প্রমুখ।