নওগাঁয় শিক্ষকসহ ৫জন নিহতের ঘটনায় ট্রাক চালক আটক

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বুধবার ৬ই জুলাই ২০২২ ০৬:৩৫ অপরাহ্ন
নওগাঁয় শিক্ষকসহ ৫জন নিহতের ঘটনায় ট্রাক চালক আটক

নওগাঁর সদর উপজেলার বাবলাতলীর চাঞ্চল্যকর সড়ক দূর্ঘটনা নিহত ৪ শিক্ষকসহ ৫ জন নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক রেজাউল করিমকে আটক করেছে র‌্যাব-৫। 

বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৫’র অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরীয়ার। এর আগে ৫ জুলাই সন্ধ্যার দিকে জেলার মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।


কর্নেল রিয়াজ শাহরীয়ার বলেন, ঘটনার পর নিহত শিক্ষকদের পরিবারের পক্ষ থেকে আলাদা আলাদা মামলা করা হয়। যেখানে মূল আসামী করা হয় রেজাউলকে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিল ট্রাক চালক রেজাউল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বাড়ির পাশ থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কথা শিকার করেছেন বলে দাবী র‌্যাবের এর কর্মকতার।


প্রসঙ্গত, গত ২৪ জুন সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপাদেয় ট্রাকটি। ঘটনায় ৪ শিক্ষকসহ ৫ জনের মৃত্যু হয়। 


নিহতরা হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার নেহেন্দা গ্রামের ও পানিহারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দেলোয়ার হোসেন, বিজলী গ্রামের বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুকবুল হোসেন, ভাদুরন্দ গ্রামের গোলাম নবীর স্ত্রী গুটিসর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুন খাতুন, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দুলালপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে ও আমকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক লেলিন সরদার ও সদরডাঙ্গা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে অটোরিকশার চালক সেলিম হোসেন। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছিলেন নিয়ামতপুর উপজেলার কুড়িদহ গ্রামের আব্দুল গফুরের মেয়ে ও কুড়িদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরজাহান বেগম।