পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২০শে জুন ২০২২ ০৬:২২ অপরাহ্ন
পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : বাহাউদ্দিন নাছিম

বেগম খালেদা জিয়া পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করেছেন, এটি বিএনপির শতাব্দীর সেরা মিথ্যা কথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  সোমবার দুপুরে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন।


নাছিম বলেন, বিএনপি ক্ষমতায় থাকতেও পদ্মা সেতু নির্মানের জায়গা নির্ধারণ করতে পারেনি। পদ্মা সেতু যাতে না হয়, তার তালবাহানা করেছে। সেই বিএনপি জামায়াত এখন বলে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করেছেন খালেদা জিয়া। এটি বিএনপির শতাব্দীর সেরা মিথ্যে কথা। বাংলাদেশের মানুষের সমৃদ্ধির সাথে নিজেদের যারা সম্পৃত্ত করতে পারে না। যারা ব্যক্তি স্বার্থ দেখে, গুষ্ঠি স্বার্থ দেখে তারা কখনই বাংলাদেশের মানুষের বন্ধু হতে পারে না।


পদ্মা সেতু নিয়ে দেশে-বিদেশে বিএনপি নানা ষড়যন্ত্র করেছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আরো বলেন, পদ্মা সেতু নির্মানে দুর্নীতি ও ষড়যন্ত্র হয়েছে, এমন কথা দাতা সংস্থা ও উন্নয়ন সহযোগিতার কাছে নালিশ করেছে ড. ইউনুস ও বেগম খালেদা জিয়া। তারা অপ্রচার করেছে। তাদের কথার উপর ভিত্তি করে বিশ^ সহযোগিতার কথা বলেও পদ্মা সেতু নির্মাণ থেকে সরে যায়। এ নিয়ে কানাডার আন্তর্জাতিক আদালতে দুর্নীতির মামলা হয়েছিল। সময়ের ব্যবধানে কানাডার আদালত পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি কিংবা ষড়যন্ত্র হয়নি সেই রায়ও দেয়। এর থেকেই প্রমাণ হয় বিএনপি কত বড় মিথ্যাচার। 


মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার সভাপতিত্বে ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে জেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান নিটুল খন্দকারসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।