সরাইলে জাতীয় বীমা দিবসে র‍্যালী

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: মঙ্গলবার ১লা মার্চ ২০২২ ০৫:৪৪ অপরাহ্ন
সরাইলে জাতীয় বীমা দিবসে র‍্যালী

বীমা সুরক্ষিত থাকলে',এগিয়ে যাব সবাই মিলে" এই স্লোগানকে সামনে রেখে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে মানুষের মাঝে বীমা সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরি করতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানির সরাইল অফিসের পক্ষ থেকে বর্ণাঢ্য র‍্যালী শেষে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (১মার্চ) সকাল ১১টায় সরাইল উপজেলার চত্বর থেকে বাজারের প্রধান সড়ক  প্রদক্ষিণ করে বর্ণাঢ্য র‍্যালীটি। 


শতাধিক ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানির গ্রাহক ও শুভাকাঙ্ক্ষী দের কে নিয়ে বর্ণাঢ্য র‍্যালী শেষে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বীমা দিবসে আলোচনা সভায়  প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রফিক উদ্দিন ঠাকুর। 


এ সময় বক্তব্য দেন, সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালেদ জামিল খান, সাংবাদিক মো.আয়ুইব খান, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো.তাসলিম উদ্দিন, সরাইল-নাসির নগর ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানির চীফ জোনাল ম্যানেজার সুদীপ দও তনু,সরাইল উপজেলা ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানির সহকারীর জোন ইনচার্জ মো. আনোয়ার হোসেন, অরুয়াইল অফিসের জোন ইনচার্জ মো.দেলোয়ার ও পাকশিমুল অফিসের জুর বানুসহ উপজেলার ন্যাশনাল লাইফের কর্মরত ও  গণমাধ্যম ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। 


সরাইল - নাসিরনগর ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের কোম্পানির চীফ জোনাল ম্যানেজার সুদীপ দও তনু বলেন, আপনাদের সকলের সহযোগিতায় ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কম্পানি সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।আপনার ও আপনার প্রিয়জনের জন্য একটি নিশ্চিত ভবিষ্যৎ গড়তে, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স আছে সবসময় আপনার পাশে। 


জাতীয় বীমা দিবসে সরাইল তথা নাসিরনগর ও দেশবাসীকে শুভেচ্ছা জানান। ১৯৬০ সালের ১ মার্চ বীমা কোম্পানিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যোগদানের এই তারিখকে স্মরণীয় করে রাখতে এবং বীমার ব্যাপ্তি বৃদ্ধি ও জনমনে ইতিবাচক ধারণা তৈরিতে ১ মার্চকে ‘জাতীয় বীমা দিবস’ ঘোষণা করা হয়েছে। এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় উপজেলা পালন করা হয়েছে।