বাঙলা কলেজে উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১৪ই জানুয়ারী ২০২২ ০৮:৫৯ অপরাহ্ন
বাঙলা কলেজে উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত

রাজধানীর মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন একটি ভবন থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের মরদেহের পরিচয় মিলেছে। তার নাম- রবিউল মিয়া (২৩)।


লালমনিরহাট সদরের নুরুল আমিনের ছেলে সে। দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজ কর্তৃপক্ষের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।


দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ৮ নম্বর ভবন থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে কলেজের নিরাপত্তা কর্মীরা পুলিশে খবর দেন। পরে লাশটি উদ্ধার করা হয়। লাশে পচন ধরেছে। ধারণা করা হচ্ছে মরদেহটি কয়েকদিন আগের।


দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল বলেন, লালমনিরহাট সদরের নুরুল আমিনের ছেলে রবিউল মিয়ার পরিচয় গতকাল বৃহস্পতিবার শনাক্ত করা গেছে। কয়েকদিন আগেই বিয়ে করে সে। পেশায় কৃষক। ঘর থেকে চুল কাটানোর কথা বলে আর বাড়ি ফেরেনি। লাশে পচন ধরেছে। আসলে কি ঘটেছে রবিউলের সঙ্গে তা এখনও জানা যায়নি। তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা সম্ভব হবে বলেও জানান তিনি।