মাদ্রাসা শিক্ষার উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি জ্যাকব

নিজস্ব প্রতিবেদক
নুরুল্লাহ ভুইয়া, চরফ্যাসন প্রতিনিধি
প্রকাশিত: বুধবার ১লা ডিসেম্বর ২০২১ ০৮:৪৩ অপরাহ্ন
মাদ্রাসা শিক্ষার উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চরফ্যাসন ও মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল  ইসলাম জ্যাকব বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের  দুর্লভ  সম্পদ। দেশ ও দেশের মানুষের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।দেশের এমন কোন ক্ষেত্র নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। মাদ্রাসা শিক্ষারও অভূতপূর্ব উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিত করে তুলেছেন।


বুধবার(১ডিসেম্বর) দুপুরে চরফ্যাসন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মাদ্রাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক এবং ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। এসময় তিনি তার নির্বাচনী এলাকা চরফ্যাসন ও মনপুরা উপজেলার রেকর্ড উন্নয়নের চিত্রও তুলে ধরেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ,  জমিয়াতুল মোদার্রেছীন জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম। সভাপতিত্ব করেন উপজেলা জমিয়ত সভাপতি মাওলানা মঈনুদ্দিন।  পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক  অধ্যাপক কামরুজ্জামান।  এসময় উপজেলার প্রায় হাজারো মাদ্রাসা শিক্ষক উপস্থিত ছিলেন।