সরাইল ইউপি নির্বাচনে নৌকা ২ লাঙ্গল ১ স্বতন্ত্রপ্রার্থী ৬ জন বিজয়ী

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ২৮শে নভেম্বর ২০২১ ১১:৫৬ অপরাহ্ন
সরাইল ইউপি নির্বাচনে নৌকা ২ লাঙ্গল ১ স্বতন্ত্রপ্রার্থী ৬ জন বিজয়ী

সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে তৃতীয় ধাপে সরাইলে ৯টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে অবাধ নিরপেক্ষ। সরাইল উপজেলা সদর  ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে।


ব্রাহ্মণবাড়িয়া সরাইলে (২৮ নভেম্বর) রবিবার সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ৯টি ইউনিয়ন পরিষদ নিবার্চন অবাধ,সুষ্ট ও শান্তি  পূর্ণভাবে নির্বাচন অনুষ্টিত হয়।নির্বাচনে চেয়ারম্যান পদে ২টিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছেন। এছাড়া লাঙ্গলে ১ জন ৬টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। রাতে এই ফলাফল ঘোষনা করেন।যারা চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন তারা হলেন উপজেলার সরাইল সদর ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী আব্দুল জব্বার মটর সাইকেল প্রতীক, শাহজাদাপুর আওয়ামী লীগের নৌকা প্রতীকের আছমা আক্তার,শাহবাজপুর ইউনিয়নে আওয়ামীলীগের খায়রুল হুদা বাদল,


চুন্টা  ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক মো. হুমায়ুন কবির, অরুয়াইল ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মো. মোশারফ হোসেন ভূইঁয়া, নোয়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীক মনসুর আহমেদ, কালিকচ্ছ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মটরসাইকেল প্রতীক মো. সায়েদ মিয়া, পাকশিমুল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক মো. কাউছার হোসেন,পানিশ্বর ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী মটর সাইকেল প্রতীক মো. মোস্তাফিজুর রহমান(মিস্টার) বে- সরকারি ভাবে চেয়ারম্যান নিবার্চিত হয়েছেন।