জাজিরায় অস্ত্র ও ককটেলসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৪ঠা জুলাই ২০২১ ১০:০৮ অপরাহ্ন
জাজিরায় অস্ত্র ও ককটেলসহ আটক ১

শরীয়তপুরপর জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়ন থেকে দেশীয় তৈরি অস্ত্র, কার্তুজ ও ১২টি বোমাসহ আইয়ুব আলী মাদবর (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদারীপুর র‍্যাব ৮ এর একটি আভিযানিক দল। গতকাল শনিবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় বিকেনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নমশুদ্রকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। 


র‍্যাব সুত্রে জানা যায়, র‌্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার ৩ জুলাই বিকেল ৫টা ৩৫ মিনিটের সময় অভিযান চালিয়ে জাজিরা থানাধীন নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের বসত বাড়ির দক্ষিন প্রান্তে পরিত্যক্ত রান্না ঘরের মাচা থেকে দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও বারটি ককটেলসহ একজনকে গ্রেফতার করেন।


গ্রেফতারকৃত আসামী হলেন বিকেনগর ইউনিয়নের নমশুদ্রকান্দি এলাকার আইয়ুব আলী মাদবর (৫৫) সে মৃত তাহের আলী মাদবরের ছেলে।


আটককৃত আসামী র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, সে ও তার সহোদর পলাতক আসামী মোঃ কাইয়ুম ওরফে শের-এ আলী ওরফে শের আলী (৪০) সহ পূর্ব শত্রুতার আক্রশে, তাদের প্রতিবেশী বিকেনগর মুন্সীকান্দি এলাকার সুবহান মাদবরের ছেলে মোঃ এরশাদ মাদবর (৩০)কে ও তাদের পরিবারকে মিথ্যা মামলায় ফাসানোর উদ্দেশ্যে, তার বসত বাড়ির দক্ষিন প্রান্তের পরিত্যক্ত রান্না ঘরের মাচার উপর উদ্বারকৃত মালামাল সমূহ রাখিয়াছে।


আসামীকে উদ্ধারকৃত অস্ত্রসহ জাজিরা থানায় একটি অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।