সবজি বিক্রি করে বাড়ী ফেরা হলোনা কৃষক খালেকের

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বুধবার ৭ই এপ্রিল ২০২১ ০৪:৩৬ অপরাহ্ন
সবজি বিক্রি করে বাড়ী ফেরা হলোনা কৃষক খালেকের

নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় আব্দুল খালেক(৫২) নামে এক সবজি বিক্রেতা বাই সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরে নজিপুর বদলগাছী সড়কের আবহাওয়া অফিসের সামেনে এ দূর্ঘটনাটি ঘটে।


নিহত বাই সাইকেল আরোহী মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের নাউরাইল পূর্বপাড়া গ্রামের মৃত সামির উদ্দিনের ছেলে। এ ঘটনায় মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন।  



স্থানীয় ও পুলিশ জানা যায়, বদলগাছী বাজার থেকে সবজি বিক্রি করে সাইকেল নিয়ে বাড়ী ফিরছিলেন আব্দুল খালেক। পথে বদলগাছী-নজিপুর সড়কের আবহাওয়া অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এ্যাপাচি আরটিআর একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে রাস্তার ওপর ছিট পড়ে যান।


স্থানীয়রা তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আঁখি আফরিন তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় মোটর সাইকেল আরোহী বদলগাছী সদর সোহাসা গ্রামের মকলেছার রহমানের ছেলে মোহসিন গুরুত্বর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে নওগাঁ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে মোটর সাইকেল উদ্ধার করা করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। 


বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, এ বিষয়ে নিহতের ছেলে আবু হাসান বাদি হয়ে বিকেল ৫টার দিকে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মোটর সাইকেলটি ঘটনাস্থল থেকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।


মোটর সাইকেল আরোহী গুরুত্বর আহত হওয়ায় তাকে নওগাঁ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে আবু হাসান বাদী হয়ে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।