নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শুক্রবার ১৯শে ফেব্রুয়ারি ২০২১ ০১:২৪ অপরাহ্ন
নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

বেলুন ও ফেস্টুন উড়িয়ে নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে নওগাঁ জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করে।


টুর্নামেন্টে জেলা প্রশাসনের নবম ও তদুর্ধ্ব গ্রেড কর্মকর্তাদের নিয়ে গঠিত ৮টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন। 


এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকার বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া প্রমুখ। নওগাঁর জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনÑঅল-রশীদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা ক্রীড়া বিভাগসহ সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী। 


জেলা প্রশাসক হারুন-অর-রশীদ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের এমন ভিন্নধর্মী আয়োজন করা হয়েছে।টুর্নামেন্টে জেলা প্রশাসনের নবম ও তদুর্ধ্ব গ্রেড কর্মকর্তাদের নিয়ে গঠিত ৮টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।


অংশ গ্রহণকারী দলগুলো হলো নওগাঁ জেলা প্রশাসন, জেলা পুলিশ নওগাঁ,  বিচার বিভাগ, বিভিন্ন বিভাগ/দপ্তরের সমন্বিত দল, নওগাঁ সরকারি ও বিএমসি কলেজ সম্মন্বিত দল,  জেলা শিক্ষা ও প্রাথমিক  বিভাগ নওগাঁ এবং বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট নওগাঁ উপকেন্দ্র।


তিনি আরও বলেন, উদ্বোধনী ম্যাচে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দল ও বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট উপকেন্দ্র নওগাঁ একাদশ দল অংশগ্রহণ করে। আগামী ৫ই মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।