ভোট চাইতে গিয়ে ছুরিকাঘাতে প্রার্থীর ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক
বিশেষ প্রতিবেদক, জেলা প্রতিনিধি
প্রকাশিত: বুধবার ১৩ই জানুয়ারী ২০২১ ০৬:১৩ অপরাহ্ন
ভোট চাইতে গিয়ে ছুরিকাঘাতে প্রার্থীর ভাই নিহত

ভোট চাইতে গিয়ে ঝিনাইদহের শৈলকুপায় কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ভাই আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন বল্টু (৫০) ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বুধবার (১৩ জানুয়ারি) রাত ৯টার দিকে পৌর এলাকার কবিরপুরের ভূইমালী পাড়াতে এই ঘটনা ঘটে।লিয়াকত হোসেন ১৩ নম্বর উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।


এলাকাবাসীরা জানান, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও তার ছোট ভাই আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন বল্টু এলাকার কবিরপুরের ভূইমালী পাড়াতে প্রচারণা চালাতে। এ সময় তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পাঞ্জাবি মার্কার আলমগীর হোসেন বাবুর সমর্থকরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


হামলায় বল্টুর ভাই কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনও আহত হন। হামলার পর গুরুতর আহত বল্টুকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


শৈলকুপা পৌর আওয়ামী লীগের সভাপতি ও নৌকা মার্কার মেয়র প্রার্থী জানান, নিহত লিয়াকত হোসেন ও তার বড় ভাই কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন আওয়ামী লীগের নেতাকর্মী।শৈলকুপা থানার পুলিশ কর্মকর্তা আমিরুজ্জামান বলেন, ভোট চাওয়াকে কেন্দ্র করে বল্টু নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।