সঞ্চালক দীপ্তিকে নায়িকা হওয়ার প্রস্তাব!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ২৭শে আগস্ট ২০২৪ ০৭:৫৩ অপরাহ্ন
সঞ্চালক দীপ্তিকে নায়িকা হওয়ার প্রস্তাব!

দেশের অন্যতম প্রযোজক আব্দুল আজিজকে ফেরালেন আলোচিত সঞ্চালক দীপ্তি চৌধুরী। যিনি সাম্প্রতিক সময়ে বিচারপতি মানিক-কাণ্ডে তুমুল প্রশংসিত ও সমর্থিত হয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। সেই দীপ্তিকে নায়িকা হওয়ার প্রস্তাব দিয়েছে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।   


বিষয়টি নিয়ে আব্দুল আজিজ গণমাধ্যমে বলেন, ‘সমসাময়িক ঘটনা নিয়ে নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। গল্প-চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ। এর জন্য একজন নতুন মুখ খুঁজছি। প্রথমে আমরা দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম। তিনি এই মুহূর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না বরে জানিয়েছেন। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’


দীপ্তি প্রস্তাবটি ফেরানোর পর নতুন নায়িকার সন্ধানে আছেন প্রযোজক আজিজ।


বলা দরকার, সাধারণত আব্দুল আজিজ কিংবা জাজ মাল্টিমিডিয়ার প্রস্তাব ফেরত আসে না। কারণ এই ব্যানার থেকে অনেক নায়ক-নায়িকার জন্ম হয়েছে। নায়ক বাপ্পী, সাইমন, রোশান ছাড়াও জাজের হাত ধরে রূপালি দুনিয়ায় সফলতার সঙ্গে নাম লিখিয়েছেন— মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, বিপাশা কবির, জলি, ফারিণ, পূজা চেরীসহ অনেকে।


সম্প্রতি টেলিভিশন টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ সঞ্চালনা করে আলোচনায় উঠে আসেন দীপ্তি চৌধুরী। মূলত, বিচারপতি মানিকের বিপরীতে ধৈর্য ও ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন তিনি।


জাজ মাল্টিমিডিয়া নতুন সিনেমা নির্মাণের পাশাপাশি এখন অপেক্ষায় আছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ মুক্তির। যা দীর্ঘদিন অজানা কারণে আটকে আছে সেন্সর বোর্ডে। এরমধ্যে ছাড়পত্র পেলে ছবিটি চলতি বছরের নভেম্বরে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা।