রাষ্ট্রপতিকে নিয়ে কেন জটিলতা? প্রশ্ন রিজভীর

নিজস্ব প্রতিবেদক
মোঃ সাইফুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০২৪ ০৬:২৮ অপরাহ্ন
রাষ্ট্রপতিকে নিয়ে কেন জটিলতা? প্রশ্ন রিজভীর

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন যে, সরকার রাজনৈতিক সংকট সৃষ্টি করছে এবং রাষ্ট্রপতিকে কেন্দ্র করে আলোচনা বেশি হলেও অন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোর প্রতি তারা উদাসীন। আজিমপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও চিকিৎসাবিষয়ক লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি বলেন, "শুধু জটিলতার পর জটিলতা সৃষ্টি করছেন কেন আপনারা? শেখ হাসিনার দোসর তো আরও অনেকেই আছে, কই তাদের বিষয়ে তো আপনারা কিছু বলছেন না?"


রিজভী আরও উল্লেখ করেন যে, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচারের জন্য অনেকের নাম রয়েছে। তিনি বলেন, "কিন্তু আমরা যদি কাজের বদলে অ-কাজে বেশি লিপ্ত হয়ে পড়ি, তাহলে জনগণ কথা বলা শুরু করবে।" রাষ্ট্রপতির অবস্থান নিয়ে আলোচনা অতিরিক্ত গুরুত্বপূর্ণ নয় বলেও তিনি মন্তব্য করেন।


তিনি বলেন, "আজকে রাষ্ট্রপতি থাকলো কী থাকলো না, এইটা নিয়ে কেন দেশে সংকট ডেকে আনবো?" রিজভী আরও অভিযোগ করেন যে, কিছু গণমাধ্যম শেখ হাসিনার প্রতি অনুরাগ প্রকাশ করে তার অপকর্মকে বৈধতা দিয়েছে, কিন্তু তাদের বিরুদ্ধে কিছু বলা হচ্ছে না।


লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন বিএনপি’র স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতারা।