বাগদানের ৪ মাসের মাথায় ভেঙে গেল ‘বিগ বস’ তারকা আবদুর

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২০শে সেপ্টেম্বর ২০২৪ ০৯:১৫ অপরাহ্ন
বাগদানের ৪ মাসের মাথায় ভেঙে গেল ‘বিগ বস’ তারকা আবদুর

চলতি বছরের মে মাসে ঘোষণা এসেছিল শারজার মেয়ে আমিরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন সালমান খান ভক্ত তথা ‘বিগ বস’ তারকা আবদু রোজিক। সেসময় বাগদানও সম্পন্ন হয়েছিল তাদের। যেই সংবাদ ঘটা করেই জানিয়েছিলেন আবদু। কিন্তু ৪ মাস না গড়াতেই ভেঙে গেল আবদু-আমিরার সম্পর্ক।


সম্প্রতি এক সাক্ষাৎকারে আবদু নিজেই জানিয়েছেন যে, আমিরার সঙ্গে তার সম্পর্ক ভেঙে গেছে। বিয়ে ভাঙার কারণ উল্লেখ করে আবদু বলেছেন যে, আমাদের সম্পর্কের উন্নতি হয়েছিল। কিন্তু পরে আমরা কিছু সমস্যার সম্মুখীন হয়েছিলাম, যে কারণে সম্পর্কটি ভাঙতে বাধ্য হয়েছি।


তিনি আরও জানান, তার উচ্চতার কারণে প্রতিদিনই নানান চ্যালেঞ্জের মুখোমুখি হন। তাই তার এমন একজন সঙ্গী দরকার যে মানসিকভাবে শক্তিশালী হবেন। তবে তিনি এখনো আশা করেন যে তার জীবনে সঠিক সময়ে সঠিক মানুষটি আসবেন এবং তিনি আবারো তার ভালোবাসা খুঁজে পাবেন।


এর আগে গত ৭ জুলাই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল ২০ বছর বয়সী তাজিকিস্তানের এই সংগীতশিল্পীর। কিন্তু ৬ জুলাই দুবাইয়ের কোকাকোলা অ্যারেনায় অনুষ্ঠিত বক্সিং লড়াইয়ের জন্য তার বিয়ে পিছিয়ে যায়। তবে আবদু রোজিক পরবর্তীতে তার বিয়ের নতুন কোন তারিখ আর ঘোষণা করেননি।


আবদু তাজিকিস্তানের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। তিনি ‘বিগ বস ১৬’-তে অংশগ্রহণের মাধ্যমে ভারতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে পূর্ব পেশাগত বাধ্যবাধকতার কারণে স্বেচ্ছায় ‘বিগ বস ১৬’ ত্যাগ করেন আবদু। ছোটবেলা থেকেই দারিদ্র্যের মধ্যে দিয়ে বড় হওয়া আবদু সেই সময় থেকেই রিকেট রোগে আক্রান্ত। ফলে থেমে যায় তার শারীরিক বৃদ্ধি।