নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ, ৫ শত নেতাকর্মীর নামে মামলা

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: শুক্রবার ২রা সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৬ অপরাহ্ন
নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ, ৫ শত নেতাকর্মীর নামে মামলা

নেত্রকোনায় বিএনপি কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় বিএনপি. যুবদল ও ছাত্রদলের ৩৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫ শত জন নেতাকর্মীকে আসামী করে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


   নেত্রকোনা মডেল থানার এস আই খন্দকার আল মামুন বাদী হয়ে ১লা সেপ্টেম্বর রাতে এই মামলা দায়ের করেন। 


     মামলার নাম উল্লেখিত আসামীরা হলেন, জেলা যুবদলের সহ সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন খান রনি, সৈয়দ মোস্তাফিজুর রহমান রকি, আঞ্জুল হক, আব্দুল খালেক, শাহ্জাহান শেখ, আবু সাঈদ খান, মোকারম হোসেন, রাকিব মিয়া, মোঃ রকি মিয়া, মোঃ নাঈম, মোঃ আরিফ মিয়া, মোঃ রকি মিয়া, মোঃ বাকি হোসেন, মোঃ জনি মিয়া, দিপু মিয়া, ইমরান খান চৌধুরী, রফিকুল ইসলাম রফিক, মোঃ রানা মিয়া, মোঃ রাজন, মোকাম্মেল হক রানা, টিটু, উজ্জল মিয়া, মোঃ রাব্বি, মাহবুবুল গাফফার ঠাকুর তোলন, হাইয়ুল পাঠান, ইসলাম উদ্দিন খান চঞ্চল, মোঃ সেলিম আহমেদ, সৈয়দ অন্তর, সাদ্দাম হোসেন, ওয়ারেছ, মোঃ শরিফ মিয়া, আলমগীর ও ইমন। এছাড়াও মামলায় অজ্ঞাত আরো ৫০০ জন নেতাকর্মীকে আসামী করা হয়েছে।


    এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে, মামলা নং ২। আটক ১৩ জন আসামীকে আদালতে সোর্পদ করা হবে। অন্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।