নাটোর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: রবিবার ২০শে ফেব্রুয়ারি ২০২২ ০৯:১৩ অপরাহ্ন
নাটোর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাটোর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলন শেষে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে পুনরায় অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি কে এবং সাধারন সম্পাদক হিসেবে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান কে দায়িত দেওয়া হয়। সম্মেলন উদ্বোধন ও কমিটি  ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান।


এর আগে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।


এসময় ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির আজকের কথা বলার মুখ নেই, তারা আন্দোলনে, নির্বাচনে ফেল করে প্রলোপ বকছে। বিএনপি আজ খাদে পড়ে সরকারের উন্নয়ন দেখতে না পেরে শুধু সমলোচনা করছে।


এছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য বেগম আকতার জাহান এবং প্রফেসর মেরিনা জাহান এমপি।


নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপির পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এবং (নাটোর-নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রতœা আহমেদসহ স্থানীয় নেতারা।