কালিয়াকৈরে আ.লীগের ৮ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি:
প্রকাশিত: রবিবার ১৬ই জানুয়ারী ২০২২ ০৬:০২ অপরাহ্ন
কালিয়াকৈরে আ.লীগের ৮ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

কালিয়াকৈরে আ.লীগের ৮ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধাচরণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আট বিদ্রোহীকে বহিষ্কার করা হয়েছে।  বৃহস্পতিবার  (১৮নভেম্বর) বিদ্রোহী প্রার্থীদের দল থেকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। এছাড়া একই অভিযোগে অপর এক বিদ্রোহী প্রার্থীকে শোকজ করেছে উপজেলা যুবলীগ। 


বহিষ্কৃতরা হলেন, বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন খান, একই ইউনিয়ন আওয়ামী লীগের আওয়ামী লীগের সদস্য বাবু চাঁনমোহন রায়, আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম, একই ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান ইয়াছিন, ঢালজোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইছাম উদ্দিন ও আক্তারুজ্জামান, চাপাইর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুজ্জামান সেতু, মধ্যপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সিরাজুল ইসলাম খান। 


গত বুধবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল স্বাক্ষরিত চিঠিতে এ বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর জানান, কেন্দ্রীয় নির্দেশ মতে ও বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ এর (১১) ধারা মোতাবেক বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কার করা হয়েছে।