উৎসাহ যোগাতে এ্যাথলেট জহিরকে হুইপ আতিকের লক্ষ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে মে ২০২১ ০১:৩৫ অপরাহ্ন
উৎসাহ যোগাতে এ্যাথলেট জহিরকে হুইপ আতিকের লক্ষ টাকা অনুদান

টোকিও অলিম্পিক গেইমস-এ ৪শ মিটার ইভেন্টে সুযোগ পাওয়া শেরপুরের কৃতি সন্তান অ্যাথলেট জহির রায়হানকে উৎসাহ যোগাতে এবার এক লক্ষ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।


বৃহস্পতিবার দুপুরে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জহিরকে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে ওই অনুদানের ঘোষণা দেন তিনি। ওইসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলা খুবই পছন্দ করেন। এজন্য তিনি দেশের সব ধরনের খেলাধুলাকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন।


হুইপ আতিক টোকিও অলিম্পিকে জহিরের সাফল্য কামনা করে বলেন, জহিরের অলিম্পিকে অংশগ্রহণ অবশ্যই শেরপুরবাসীর জন্য একটি গর্বের বিষয়। ওইসময় তিনি তাকে উৎসাহ যোগাতে তার পক্ষ থেকে এক লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা করেন। সেইসাথে ভবিষ্যতেও তার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।


সংবর্ধনার জবাবে জহির হুইপ আতিকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অলিম্পিকে ভালো ফলাফল করার জন্য দোয়া কামনা করেন।


অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও দাবা উপ-পরিষদের সাবেক সভাপতি জাকির হোসেন বাবুল, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।