‘মিরপুর প্রফেশনাল এন্ড এন্ট্রাপ্রেনিউর ক্লাব’র উদ্যোগে আজও খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৫ই মে ২০২০ ১০:২৯ অপরাহ্ন
‘মিরপুর প্রফেশনাল এন্ড এন্ট্রাপ্রেনিউর ক্লাব’র উদ্যোগে আজও খাদ্যসামগ্রী বিতরণ

বৈশ্বিক বিপর্যয় করোনায় আজ বিপর্যস্ত পুরো বাংলাদেশ। করোনার আক্রমণে দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের জীবনযাত্রা অনেকটাই থমকে গেছে। নেই কোলাহল, চারিদিকে স্তব্ধতা। এর মাঝে দেশের এই ক্রান্তিলগ্নে অনেকেই কাজ করে যাচ্ছেন অবিশ্রান্তভাবে। তাদের মধ্যে “Mirpur Professional And Entrepreneur Club” অন্যতম।

তারই ধারাবাহিকতায় ঢাকার বিভিন্ন এলাকায় যেমন- দক্ষিন বনশ্রী, বাসাবো, যাত্রাবারী সহ অন্যান্ন এলাকায় আজ ৫০০ ফুড ব্যাগ বিতরণ করেছেন। এ ব্যাপারে অগ্রণী ভূমিকা পালন করেছে  সমাজসেবী, জনদরদি, গরিবের বন্ধু ও মানবতাবাদি মিরপুর ক্লাবের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস এম মাহবুব আলম। এ পর্যন্ত প্রায় ৩ হাজার  ফুড ব্যাগ বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা শুধু বিপন্ন মানুষকে খাদ্য সহযোগিতা দিয়ে এই কাজটি শেষ করতে চাই না। ফুড ব্যাগ এর পাশাপাশি ভবিষ্যতে কি করা যায় সেটি নিয়েও ভাবছি। আমরা ইতমধ্যে যাকাত ফান্ড গঠন করেছি। এর মাধ্যমে পবিত্র রমজান মাসে গরিব ও দুস্থদের সাহায্য করার পরিকল্পনা চলছে।

সবাইকে আহ্বান জানাচ্ছি, আসুন একসাথে বিপন্ন এই মানুষগুলোর পাশে দাঁড়াই। মানুষ হিসেবে এটা এখন আমাদের কর্তব্য। মহান আল্লাহ আমাদের সহায় হোন। ক্লাবের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস এম মাহবুব আলম আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন যে, আল্লাহ তাকে এই পবিত্র রমজান মাসে মানুষের পাশে দাড়ানোর সুযোগ দিয়েছেন। 

মিরপুর ক্লাবের সদ্যদের মধ্যে ইঞ্জিনিয়ার মোহাম্মদ রব্বানী, ইঞ্জিনিয়ার মহিবুর রহমান, আর্কিটেক্ট মনজুরুল হক সহ আরো অনেক সদস্যের ভূমিকা প্রশংসনীয়।  এছাড়াও শফিউর রহমান সজিব সার্বিক কাজে সবসময় সহযোগিতা করেছেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব