পিরোজপুরে দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের আশ্বাস ডিআইজি বরিশালের

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৫:১৩ অপরাহ্ন
পিরোজপুরে দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের আশ্বাস ডিআইজি বরিশালের

বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি মোহাম্মদ মঞ্জুর মোরশেদ আলম পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের আশ্বাস দিয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) পিরোজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা তাদের সবচেয়ে বড় উৎসব আনন্দমুখর পরিবেশে উদযাপন করতে পারবেন। 


ডিআইজি আলম জানান, দুর্গাপূজার প্রস্তুতির অংশ হিসেবে পুলিশ বাহিনী সব ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করবে। মতবিনিময় সভায় পিরোজপুরের নবাগত পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের সভাপতিত্ব করেন। সভায় বরিশাল রেঞ্জের পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত হাসান খান এবং অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রবিউল ইসলামসহ অন্যান্য জেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে, ডিআইজি মঞ্জুর মোরশেদ মাদক নির্মূল, কিশোর গ্যাং দমন এবং ইভটিজিং প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণেরও প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, পিরোজপুরকে একটি সন্ত্রাসমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করা হবে।


সভায় প্রেসক্লাব সভাপতি রেজাউল ইসলাম শামিম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, গৌতম চৌধুরী, মনিরুজ্জামান নাসিম, এম এ রব্বানী ফিরোজ, জিয়াউল আহসান এবং এস এম পারভেজ উপস্থিত ছিলেন এবং তাঁদের মতামত প্রদান করেন। সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের স্মরণে নিরবতা পালন করা হয় এবং তাঁদের জন্য দোয়া করা হয়।