ঝিনাইদহে পুলিশের অফিসারের গাড়ি থেকে ১২০১ বোতল ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৩:৫০ অপরাহ্ন
ঝিনাইদহে পুলিশের অফিসারের গাড়ি থেকে ১২০১ বোতল ফেনসিডিল উদ্ধার

ঝিনাইদহে পুলিশের একজন কর্মকর্তার গাড়ি থেকে ১২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব-৬। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোরে ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর এলাকা থেকে আটক করা হয় পুলিশ কর্মকর্তা সাজ্জাদুর রহমান এবং তার দুই সহযোগীকে।


র‍্যাব সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক সাজ্জাদুর রহমান ও তার সহযোগী মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের মো. সাহেব ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দোয়ারপাড়া গ্রামের ফারুক হোসেন প্রাইভেট গাড়িতে করে ফেনসিডিল পাচারের চেষ্টা করছিলেন। গোপন সংবাদ পেয়ে র‍্যাব একটি অভিযানিক দল নিয়ে হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে চেকপোস্ট বসায়। চেকপোস্টে গাড়িটি থামানো হলে তল্লাশি চালিয়ে ১২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


র‍্যাবের অধিনায়ক মেজর নাঈম আহমেদ জানান, আটককৃতরা ঝিনাইদহে একটি পাচার চক্রের সদস্য ছিলেন এবং ফেনসিডিল মাগুরায় পাচারের জন্য নিয়ে যাচ্ছিলেন। উদ্ধারকৃত ফেনসিডিল ও আটককৃতদের ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 


এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে। র‍্যাবের অভিযানে পুলিশের অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে এটি দেখা হচ্ছে।