PUSAS এর পক্ষ থেকে শেরপুরের বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী ও ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৯শে জুলাই ২০২০ ০২:২৯ অপরাহ্ন
PUSAS এর পক্ষ থেকে শেরপুরের বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী ও ঔষধ বিতরণ

২৮ জুলাই রোজ মঙ্গলবার পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন, শেরপুর এর পক্ষ হতে শেরপুর জেলার বন্যা কবলিত ১নং কামারচর ইউনিয়নের পয়েস্তিরচর, গোয়ালপাড়া, ৬নং ও ৭নং চরে ৫০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা ও জরুরি ঔষধ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান সমন্বয়ক মাশুকুর রহমান ফাহিম সহ জাহিদ হাসান, সুলাইমান বিন সুলতান(রিংকু), মাহমুনুর রেজুয়ান, ফয়সাল শাওন, রিহাদ রহমান, শাহরিয়ার স্বাধীন, রায়হান রকি, আব্দুল হাকিম, আশিক মাহমুদ, আসাদুজ্জামান রাসেল, ফাইজুল ফারহান, এমএফএইচ পাইরোজ, সাদিকুল উৎস, রবিউল আউয়াল, আল আমিন হোসেন, শুভ, সজীব, সোহান, রেজা, জাহিদ প্রমূখ।

সংগঠনের সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সু্লাইমান বিন সুলতান(রিংকু) বলেন, অসহায় মানুষদের জন্য আমরা চেষ্টা করেছি কিছু সহযোগিতা করার। ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে জেলার বন্যা কবলিত সহ অন্যান্য দুর্যোগে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের স্বার্থে কাজ করার জন্য আমাদের সংগঠনটি আরো বেগবান হবে ইনশা-আল্লাহ।

অন্যদিকে উক্ত সংগঠনের প্রধান সমন্বয়ক মাশুকুর রহমান ফাহিম বলেন, পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের অর্থে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আমরা যতটুকু পেরেছি সাহায্যের হাত বাড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। এই ক্রান্তিকালে ও দুর্যোগপূর্ণ সময়ে আমরা তাদের পাশে  দাঁড়িয়েছি, ভবিষ্যতে আমরা এমন দুস্থদের পাশে আরো বড় পরিসরে দাঁড়াবো ইনশা-আল্লাহ্।