কালকিনিতে অপ-প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ৩রা ফেব্রুয়ারি ২০২০ ০৫:০৩ অপরাহ্ন
 কালকিনিতে অপ-প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মাদারীপুরের কালকিনিতে মোঃ মিন্টু হাওলাদার-(৫২) ও মোঃ ফরহাদ হাওলাদার-(৫৮) নামের দুইজন অসহায় কৃষকের বিরুদ্ধে অপ-প্রচার চালিয়ে আসছে একটি প্রভাবশালী মহল। এ অপপ্রচারের বিরুদ্ধে আজ সোমবার সকালে স্থানীয় লোকজনের অংশ গ্রহনে কয়ারিয়া এলাকায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

এলাকা, সরেজমিন ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া এলাকার পূর্বচর কয়ারিয়া গ্রামের কাওছার হাওলাদারের ছেলে অসহায় কৃষক মিন্টু হাওলাদার ও একই গ্রামের হানিফ হাওলাদারের ছেলে ফরহাদ হাওলাদার তাদের পৈত্রিক জমিতে দুইজনে ঘর নির্মানের কাজ শুরু করেন। এতে ইস্যান্নিত হয়ে একই এলাকার একটি কু-চক্রি প্রভাবশালী মহল তাদের বিরুদ্ধে স্থানীয় একটি পত্রিকায় সরকারি জমি দখল করে তারা ঘর নির্মান করেছেন বলে সংবাদ প্রকাশ করিয়েছেন।

এ সংবাদ প্রকাশ করায় স্থানীয় লোকজন সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে একটি প্রতিবাদ সভা করেন। এসময় উপস্থিত ছিলেন, নাসির হাওলাদার, ইসমাইল হাওলাদার, রশিদ মোল্লা, ফরহাদ হাওলাদার, দিদার, সেকান্দার সরদার, মিন্টু হাওলাদার ও বাবুলসহ ২০/২৫জন স্থানীয় লোকজন।

ভূক্তভোগী মিন্টু ও ফরহাদ হাওলাদার বলেন, আমরা আমাদের বাব দাদার জমিতে ঘর উঠাইতেছি। অথচ আমাদের নামে স্থানীয় একটি প্রভাবশালী কু-চক্রি মহল ইস্যান্নিত হয়ে সংবাদ প্রকাশ করিয়েছে আমরা নাকি সরকারি জমি দখল করে বাড়ি নির্মান করতেছি। আসলে এ সংবাদের কোন সত্যতা নেই। তার আমরা সবাই এর তীব্র নিন্দা ও প্রতিবাদ যানাই।

ইনিউজ ৭১/এম.আর