কোল থেকে গরম পানিতে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ২৬শে জানুয়ারী ২০২০ ০৯:২৯ অপরাহ্ন
কোল থেকে গরম পানিতে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

বড় বোনের কোল থেকে গরম পানিতে পড়ে রাফি নামে দুই মাস বয়সী ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। ফেনীর সোনাগাজী উপজেলায় এ ঘটনা ঘটে। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাফির মৃত্যু হয়। বুধবার সন্ধ্যায় দুর্ঘটনার শিকার হয় সে। নিহত মো. রাফি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামের রিকশাচালক মো. নাছির উদ্দিনের ছেলে।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় উপজেলার চরডুব্বা গ্রামের নাছির উদ্দিনের স্ত্রী ছেলে-মেয়েদের চা বানিয়ে দিয়ে রান্নাঘরে কাজ করছিলেন। ঘরের সামনে আট বছর বয়সী বোন ছোটভাই রাফিকে কোলে নিয়ে খেলা করছিল। এ সময় অসাবধানতাবশত বোনের কোল থেকে রাফি গরম চায়ের পাতিলের ওপর পড়ে যায়। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

রাফির শারীরিক অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী সদর হাসপাতালে পাঠান। পরে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। দুদিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার রাতে হাসপাতালে রাফির মৃত্যু হয়।

সোনাগাজী থানার এসআই মো. নুরুল করিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বোনের কোল থেকে গরম চায়ের পানিতে পড়ে আহত মো. রাফি নামের একটি শিশু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। যার কোলে ছিল, সেও শিশু।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব