বোরহানউদ্দিনে খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৬ই জানুয়ারী ২০২০ ১১:০১ অপরাহ্ন
বোরহানউদ্দিনে খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও

ভোলার বোরহানউদ্দিনে ভোলা-চরফ্যাশন সড়কের পাশে কাচিয়া ইউনিয়নের বৈদ্যেরপুল বাজার এলাকার খালের অবৈধ দখল স্থাপনা উচ্ছেদ করলেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী হাকিম মো. বশির গাজী।

সোমবার বিকেলে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ওই খালে ভরাট করে দোকান ঘর নির্মান করে স্থানীয় প্রভাবশালীরা। সংশ্লিষ্ট সূত্রে জানা যায় ওই এলাকার রফিক, ইউছুফ, লিটন দে, মোজাম্মেল, এন্টু মোল্লা, সানু মৌলভী, বাহাদুর, ইব্রাহীম, বাবুল, নাছির, আনোয়ার, সেন্টু, শাহে আলম দালাল, সেন্টু মিয়া, কালু মিয়া, জাফর, রফিকুল খাল দখর করে অবৈধ স্থাপনা নির্মান করে।

এর আগে স্থানীয় সংবাদকর্মীরা  ঘটনাস্থলের গিয়ে তথ্য ও ছবি দিয়ে উপজেলা নিবার্হী কর্মকতার্কে (ভারপ্রাপ্ত) অবহিত করলে ২ ঘন্টার ব্যবধানে খালের উপর অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

স্থানীয়রা জানায়, বৈদ্যেরপুল বাজার সংলগ্ন এলাকার পুরো খালটিই স্থানীয় প্রভাবশালীরা দখল করে একের পর এক দোকান ঘর নির্মাণ করছে। এদিকে এলাকার সচেতন সমাজ উপজেলা নির্বাহী কর্মকর্তার অবৈধ দখল উচ্ছেদ অভিযানকে স্বাগত: জানিয়েছেন। নির্বাহী কর্মকর্তা মো: বশির গাজী জানান, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশে সব খালের উপর অবৈধ দখল উচ্ছেদ করা হবে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব