কালকিনিতে সাংবাদিককে কুপিয়ে হত্যা চেষ্টার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: মঙ্গলবার ৩১শে ডিসেম্বর ২০১৯ ০৬:০৫ অপরাহ্ন
কালকিনিতে সাংবাদিককে কুপিয়ে হত্যা চেষ্টার আসামি গ্রেফতার

জমিজমা বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে মোঃ আতিকুর রহমান (৩৫) নামের এক সাংবাদিককে কুপিয়ে হত্যা চেষ্টার থানায় মামলা পর প্রধান আসামী কবির বেপাড়ীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে ডাসার থানা পুলিশ। আহত সাংবাদিক মোঃ আতিকুর রহমানের স্ত্রী শিলা বেগম গত ২৯.১২.১৯ ইং তারিখে বাদীহয়ে হত্যার  চেষ্টায় তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে। 

উল্লেখ্য,গত রবিবার দুপুরে উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম পূয়ালী গ্রামের এমদাদ আলী বেপারীর ছেলে প্রতিদিনের সংবাদ পত্রিকার কালকিনি উপজেলা প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য মোঃ আতিকুর রহমান আজাদের  সঙ্গে একই বাড়ির মোঃ কবির হোসেন বেপারীর সাথে বাড়ির জমিতে ঘর তোলা নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায় কবির হোসেন বেপারী দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সাংবাদিক আতিকের মাথার উপর কোপ দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তিকরা হয়। 

আহত সাংবাদিক মোঃ আতিকুর রহমানের স্ত্রী শিলা বেগম বলেন, মামলার পরে কবির বেপাড়ীকে  গ্রেফতার করেছে কিন্তু ২নং আসামী বেলায়েতকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমি চাই আমার স্বামীকে কুপিয়ে হত্যার আরো দুইজন আসামী আছে তাদের দ্রুত গ্রেফতারের দাবী ও সঠিক বিচার চাই।

এব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত (ওসি) মহাম্মদ আঃ ওহাব বলেন,মামলা রুজু হয়েছে ১ নং আসামী কবিরকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে,বাকী আসামী ধরার চেষ্টা চলছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব