ফরিদপুরে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত ২ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ২৯শে ডিসেম্বর ২০১৯ ০৪:১০ অপরাহ্ন
ফরিদপুরে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত ২ আসামী গ্রেফতার

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় ০২ জন মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আইন শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

তদ্প্রেক্ষিতে ২৮/১২/২০১৯ইং তারিখ বিকালে গোপন উৎস থেকে তথ্য পাওয়া যায় যে, উক্ত আসামীদ্বয় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন শমেসপুর গ্রামের ইয়া গাউছুল আজম দস্তগীর হযরত সুফী কবির উল্লাহ খান শরীফ এর সামনে অবস্থান করছে।

এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২৮/১২/২০১৯ইং তারিখ ১৯.০৫ ঘটিকার সময় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন শমেসপুর গ্রামের ইয়া গাউছুল আজম দস্তগীর হযরত সুফী কবির উল্লাহ খান শরীফ, দলিল উদ্দিন মোল্লার বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ০১। জাকির হোসেন (৩৮), পিতা-মৃত নাজির আহম্মেদ, ০২। লোকমান মোল্লা(৩৩), পিতা-মৃত খবির উদ্দিন মোল্লা, উভয় সাং- সমেশপুর, থানা- কোতয়ালী, জেলা-ফরিদপুরদ্বয়’কে আটক করে। উক্ত আসামীদ্বয়’কে সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক অবস্থায় ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।

ইনিউজ ৭১/এম.আর