বরগুনা জেলা রেড ক্রিসেন্টের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৫ই ডিসেম্বর ২০১৯ ১১:০০ পূর্বাহ্ন
বরগুনা জেলা রেড ক্রিসেন্টের নতুন কমিটি

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরগুনা জেলা ইউনিটের ২০২০-২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।কমিটিতে পদাধিকার বলে বরগুনা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক সংসদ সদস্য ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পদক পদে নির্বাচিত হয়েছেন,অ্যাডভোকেট মোঃ আব্দুল মোতালেব মিয়া সাবেক সভাপতি বরগুনা জেলা আইনজীবী সমিতি। 

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জনাব মোঃ মনিরুল ইসলাম উপজেলা চেয়ারম্যান বরগুনা সদর। ব্যাপক উৎসাহ উদ্দিীপনা ও প্রশাসনের করা নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার (৪ ডিসেম্বর) রেডক্রিসেন্ট বিদ্যানিকেতনের মধ্যে আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সভায় বিগত সালের কার্যবিবরণী ও অডিট রিপোর্ট পাঠের পাশাপাশি সম্মানিত আজীবন ও বার্ষিক সদস্যদের মতামতের ভিত্তিতে সামনের বছরের বাজেট পাশ করা হয়।

সবশেষে বরগুনা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, বার্ষিক সদস্য আমন্ত্রিত অতিথি, সাংবাদিকবৃন্দ, যুব সদস্য ও উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞ্যাপনের মাধ্যমে বার্ষিক সাধারন সভার সমাপ্তি ঘোষনা করেন। পরে বেলা ১২ টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকাল পাচঁটা পর্যন্ত ভোট গ্রহন চলে। পরে বোট গননা শেষে রাত্র ৯টা ৩০টার দিকে নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মনিরুল ইসলাম ও প্রিজাইডিং অফিসার মোঃ মতিউর রহমান দর্শন বিভাগ বরগুনা সরকারি কলেজ বরগুনা।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ জাকির হোসেন মিরাজ বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ভোট পেয়েছেন (৫৩৯)।মোঃ গোলাম মোস্তফা কিসলু ভোট পেয়েছেন,(৪৯৯) মোঃ গোলাম কিবরিয়া পিন্টু ভোট পেয়েছেন, (৪০০)। মোঃ সোহাগ মিয়া সাবেক যুব প্রধানভোট পেয়েছেন,(৪০০)।বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিট। মোঃ আরিফ হোসেন সাবেক যুব প্রধান,(৪০০)। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিট। 

ইনিউজ ৭১/এম.আর