চরফ্যাসনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক
মোঃ মামুন হাওলাদার, দৌলতখান প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ৩রা ডিসেম্বর ২০১৯ ০৭:১৫ অপরাহ্ন
চরফ্যাসনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চরফ্যাসনের আহম্মদপুর এবং নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন। দু’টি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ণপত্র দাখিল করেছেন। এছাড়াও মেম্বার ও সংরক্ষিত আসনে মোট ৭৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। 

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, আজ মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে আহমদপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ফখরুল ইসলাম ,বিএনপির মনোনীত হুমায়ুন কবির এবং স্বতন্ত্র আবুল বাসার ও আওলাদ হোসেন মনোনয়নপত্র দাখিল করেন। নুরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত মোস্তাফিজুর রহমান, বিএনপির ফিরোজ কিবরিয়া, স্বতন্ত্র আনোয়ার হোসেন ও  কামরুল ইসলাম  কাজল মনোনয়ন পত্র দাখিল করেন। 

উপজেলা সহকারী রিটানিং অফিসার মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটানিং অফিসে এসে একে একে মনোনয়নপত্র দাখিল করেছেন। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব