স্কুলছাত্রী অপহরণ ও নারীকে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এফ এম নাজমুল রিপন
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৪ই নভেম্বর ২০১৯ ০৮:৩৭ অপরাহ্ন
স্কুলছাত্রী অপহরণ ও নারীকে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রী অপহনের পর উদ্ধার, ডিভোর্সি নারীকে ধর্ষণের চেষ্টায় থানায় পৃথক মামলা দায়ের। অভিযুক্তক এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা ও ওসি (তদন্ত) নকিব আকরাম হোসেন জানান এজাহারের রবাত দিয়ে জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের দরিদ্র পিতার মেয়ে ও বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রীকে বাহাদুরপুর গ্রামের নির্মল মধুর বখাটে ছেলে নিহার মধু (২৫) গত মঙ্গলবার অপহরণ করে।

অপহরণের ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে ওই দিনই থানায় মামলা দায়ের করেন, নং-৬ (১২.১১.১৯)। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বাহাদুরপুর এলাকা থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করলেও অপহরক পালিয়ে যায়। অপহৃতাকে উদ্ধারের পর তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামী গ্রেফতারে জোর প্রচেস্টা চলছে বলেও জানান ওসি নকিব আকরাম।  

অন্যদিকে উপজেলার ছোট বাশাইল গ্রামের মৃত মজিবর মিয়ার ছেলে সুমন মিয়া (৩৫) একই এলাকার আব্দুল আলী বেপারীর ডিভোর্সি মেয়ে রেখা বেগমকে (২৫) বুধবার বিকেলে তার সহযোগীকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এঘটনায় রেখা বেগম বাদী হয়ে সুমনসহ দুই জনকে আসামী করে বুধবার মামলা দায়ের করেন, নং-৭ (১৩.১১.১৯)। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসীম উদ্দিন অভিযান চালিয়ে বুধবার রাতে অভিযুক্ত সুমন মিয়াকে বাশাইল গ্রাম থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সুমনকে বৃহস্পতিবার আদালতে প্রেরন করা হয়েছে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব