হিজলায় জাতীয় যুব দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১লা নভেম্বর ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ন
হিজলায় জাতীয় যুব দিবস পালিত

 "দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।" এই প্রতিপাদ্য নিয়ে বরিশালের হিজলা উপজেলায় পালিত হলো জাতীয় যুব দিবস ২০১৯। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১ নভেম্বর বেলা ১১ টায়, দিবসটি উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র্্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষের সামনে এসে শেষ হয়।

এরপর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী সফিউল আলম এর সভাপতিত্বে দিবসটির গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা।

সভায় এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গণমাধ্যম কর্মি, স্কাউট, গার্লস গাইড  সহ যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ প্রাপ্ত যুব ও যুব মহিলাগণ উপস্থিত ছিলেন। সভার শেষে জাতীয় যুব দিবস উপলক্ষে ১৫ জন প্রশিক্ষিত যুব কে ৮ লক্ষ টাকা এবং ১৩ জন প্রশিক্ষিত যুব মহিলাকে ৬ লক্ষ ১৫ হাজার টাকার যুব ঋণের চেক ও প্রশিক্ষণের মূল সনদপত্র বিতরণ করা হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব