সরাইল যুবলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: মঙ্গলবার ১৫ই অক্টোবর ২০১৯ ০৮:২২ অপরাহ্ন
সরাইল যুবলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তু ও সাধারণ সম্পাদক মো. শের আলম মিয়ার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। 

একটি অপরাধী চক্র নিজেদের অসৎ উদ্দেশ্য হাসিল করতেই এই অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন যুবলীগ সভাপতি ও সম্পাদক। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে তাঁরা এ অভিযোগ করেন।

যুবলীগ সভাপতি ও সম্পাদক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্টদের কড়া নির্দেশ দেওয়ার পর থেকে সরাইল উপজেলাকে মাদকমুক্ত করার প্রয়াসে এখানকার প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ মাদক নির্মূলে কাজ করে যাচ্ছেন। এখানকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে বিশেষ করে যুবলীগ সভাপতি ও সম্পাদক পুলিশকে নানাভাবে সহযোগিতা করার পর থেকে অপরাধী চক্রের সদস্যরা এ অপপ্রচার চালাচ্ছে।

তবে এসব অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার উদ্যোগের কথা জানিয়ে যুবলীগ সভাপতি ও সম্পাদক এ ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।