কালিহাতীতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: সোমবার ৩০শে সেপ্টেম্বর ২০১৯ ০৪:৫৩ অপরাহ্ন
কালিহাতীতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর নির্যাতনে রেহেনা বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামীসহ ৩ জনকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বেলটিয়া আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন-নিহতের স্বামী অটো-ভ্যানচালক আবু বকর, তার বড় ভাই ইউসুফ ও ছোট ভাই আল-আমীন। তারা সামান আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে পারিবারিক কলহের জের ধরে রেহেনাকে বেধড়ক মারধর করে তার স্বামী আবু বকর। এক পর্যায়ে আহত অবস্থায় রাতেই রেহেনাকে কবিরাজ দিয়ে চিকিৎসা করানো হয়। অবস্থার উন্নতি না হলে তাকে স্থানীয় বাজারের পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে ওই চিকিৎসকের পরামর্শে তাকে টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তার মৃত্যু হয়। মৃত্যুর পরই নিহতের স্বামীসহ ওই তিনজনকে আটক করে পুলিশ। নিহত গৃহবধূ সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার বারদুল চর গ্রামের জহুর উদ্দিনের মেয়ে। নিহতের ৫ বছর ও ৭ মাসের দুইটি কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন এ তথ্যটি নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব