কালকিনিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র সংঘর্ষ আহত ১০

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ১৯শে আগস্ট ২০১৯ ০৫:৫৯ অপরাহ্ন
কালকিনিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র সংঘর্ষ আহত ১০

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের ১০ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত কাল রবিবার রাতে তাদের নিজ বাড়িতে এক সালিশ বৈঠকের মাঝে এ ঘটনা ঘটে।  

সরেজমিনে ও ভুক্তভোগী সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের ক্রোকিরচর এলাকার সাবেক মেম্বার মোঃ আজাহার মীর ও আপন ছোট ভাই হায়দার মীরের সাথে তাদের একটি পালিত ছাগল নিয়ে দুই ভাইয়ের দন্ধ চলে আসছে। পরবর্তিতে গত কাল রাতে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ তাদের সমস্যা সমাধানের জন্য হায়দার মীরের বাড়িতে সালিশ বৈঠকে বসলে উভয় পক্ষের জবানবন্দি শোনার মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হলে এক পর্যায় দুই পক্ষের লোকজনই সংঘর্ষ করে।

এতে করে হায়দার মীর (৫৫) পিতা আঃ জলিল মীর,সাইফুল ইসলাম (২৫), তরিকুল(২৩), নাজমুল মীর উভয় পিতা হায়দার মীর, ইমরান মীর(৩৫), মিরন মীর(৩০), রুমান মীর(১৮) উভয় পিতা মোঃ আজাহার মীর এ সময় আহত হন। পরে স্থানীয় এলাকাবাসী আহত অবস্থায় উদ্ধার তাদেরকে কালকিনি সরকারি হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনা স্থানে এবং হাসপাতালে গিয়েছি। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব